ঢাকাশনিবার , ১৮ ডিসেম্বর ২০২১
  1. Btribune Eng
  2. আন্তর্জাতিক
  3. এক্সক্লুসিভ
  4. খেলার বার্তা
  5. চাকুরি – শিক্ষা
  6. জাতীয়
  7. ধর্ম
  8. বিজ্ঞান – প্রযুক্তি
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফ স্টাইল
  12. স্যোসাল মিডিয়া

২১ ডিসেম্বর জানা যাবে নিউজিল্যান্ড সিরিজের ভাগ্য

Ahad Sagor
ডিসেম্বর ১৮, ২০২১ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন নিউ জিল্যান্ডে। তবে করোনাভাইরাসের কারণে এই সিরিজটি নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। নিউ জিল্যান্ড সরকারের কড়াকাড়ির কারণে শেষ পর্যন্ত এই সফর শেষ না করেই দেশে ফিরে আসতে পারে বাংলাদেশ।

নিউ জিল্যান্ড সিরিজ নিয়ে উদ্ভুত পরিস্থিতির বিষয়ে আলোচনা করতে শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড এক জরুরি সভা ডাকে। সেই সভায় অংশ নেন সভাপতি নাজমুল হাসান পাপনও। সভা শেষে তিনি জানিয়েছেন নিউ জিল্যান্ড সিরিজের ভাগ্য নির্ধারিত হবে ২১ ডিসেম্বরের পর।

এ বিষয়ে তিনি বলেছেন, ‘বাংলাদেশ নিউ জিল্যান্ডে দুই টেস্ট খেলবে কিনা সেটা চূড়ান্ত হবে আগামী ২১ ডিসেম্বর। সেদিন বাংলাদেশ দলের কোভিড টেস্ট হবে। কোভিড টেস্টে সবাই নেগেটিভ হলে বাংলাদেশ সিরিজ চালিয়ে যাবে। যদি বাংলাদেশের কারো পজিটিভ আসে তাহলে নিউ জিল্যান্ডে কোয়ারান্টাইন বাড়বে। তখন সিরিজ খেলবে কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নেবো।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।